• শুক্রবার, ১০ মে ২০২৪, ১১:৩২ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ The Ultimate Guide To Dating Laotian Women Who Are Jordanian Mail Order Brides? ‘বিরসকাব্য’ হয়ে যায় ‘বউয়ের জ্বালা’! নাটকের উদ্ভট নাম নিয়ে মোশাররফ করিমের হতাশা ইয়াশ রোহানের প্রিয় অভিনেতা সেদিন টি–শার্ট পরে বিয়ে করতে বাধ্য হয়েছিলেন ইরফান বরাবরই আমরা রবীন্দ্রনাথের কাছে ফিরি অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় নিয়ে মুখ খুললেন এমিলি ভেবেছিলাম মরেই যাব, প্রতিদিন ৩০ ওষুধ ও ইনজেকশন নিতে হয়েছে : মৌনি রায় তবে কি অন্তঃসত্ত্বা দীপিকার সংসারে ভাঙনের সুর? সমরেশ মজুমদারের প্রয়াণ দিবস শাহিদ-কারিনার সম্পর্ক ও বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন ইমতিয়াজ আলি নীলফামারীতে পরিবার পরিকল্পনা বিষয়ক কর্মশালা সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ অ্যাম্বুলেন্সে এসে ভোট দিলেন অসুস্থ বৃদ্ধ পাকুন্দিয়ায় জাল ভোট দেওয়ায় তিন জনকে সাজা

ঈদে প্রিয়জনকে কী উপহার দেবেন? 

লাইফ স্টাইল ঈদুল ফিতরকে সামনে রেখে চলছে শেষ মুহূর্তের কেনাকাটা।  ঈদকে সামনে রেখে প্রিয় কিছু মানুষকে দিতে পারেন ভিন্নরকম উপহার। 

বই: যেকোন উৎসবে বই হতে পারে সেরা উপহার। প্রিয়জন বই পছন্দ করলে তাকে দিতে পারেন বই।  

বাড়ির সজ্জা: আপনার প্রিয়জনকে বাড়িতে সুন্দর পরিবেশ তৈরি করতে সহায়তা করার জন্য হাতের তৈরি লণ্ঠন বা ফুলদানির মতো হোম সজ্জার আইটেমগুলি উপহার দিতে পারেন। 

কুকওয়্যার: ঈদের রান্নায় সহায়তা করার জন্য প্রিয়জনকে ভালো মানের কুকওয়্যার উপহার দিতে পারেন। 

ঐতিহ্যবাহী পোশাক: প্রিয়জনকে মার্জিত ঐতিহ্যবাহী পোশাক যেমন পুরুষদের জন্য একটি সুন্দর পাঞ্জাবি আর নারীদের শাড়ি বা সালোয়ার কামিজ দিতে পারেন।  

ইসলামী শিল্প: বাড়িতে আধ্যাত্মিকতা এবং সৌন্দর্যের স্পর্শ যোগ করার জন্য ইসলামী শিল্প, যেমন ক্যালিগ্রাফি বা চিত্রকর্ম উপহার দিন।  

গয়না: স্বর্ণ, রূপা ছাড়াও আজকাল নানা ধরনের গয়না পাওয়া যায়। ঈদের উপহার হিসেবে এসব গয়না দিতে পারেন প্রিয়জনকে। 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.